IMCongo

এতে বিজ্ঞাপন রয়েছে
১ হা+
ডাউনলোড
সামগ্রীর রেটিং
প্রত্যেকে
স্ক্রিনশটের ছবি
স্ক্রিনশটের ছবি
স্ক্রিনশটের ছবি
স্ক্রিনশটের ছবি
স্ক্রিনশটের ছবি
স্ক্রিনশটের ছবি
স্ক্রিনশটের ছবি

এই অ্যাপ সম্পর্কে

imcongo.com(IMCongo), ডেমোক্রেটিক রিপাবলিক অফ কঙ্গো (কঙ্গো-কিনশাসা) এর নেতৃস্থানীয় রিয়েল এস্টেট পোর্টাল, অনলাইন সম্পত্তি এবং জনপ্রিয়তার পরিপ্রেক্ষিতে, রিয়েল এস্টেট পেশাদারদের (দালাল, প্রচারকারী, রিয়েল এস্টেট এজেন্সি, মালিকরা …) একজন ব্যবহারকারী প্রদান করে - তাদের পণ্য প্রচারের জন্য বন্ধুত্বপূর্ণ প্ল্যাটফর্ম। ভাড়া বা বিক্রির জন্য সম্পত্তি খুঁজছেন এমন ব্যক্তি এবং সংস্থার জন্য, IMCongo DR কঙ্গোতে বিজ্ঞাপনের বৃহত্তম ডাটাবেস অফার করে। এছাড়াও, IMCongo অ্যাপ্লিকেশনটিতে গবেষণা সহায়তা এবং বিজ্ঞাপনদাতাদের সাথে যোগাযোগের জন্য শক্তিশালী সরঞ্জাম রয়েছে।

শক্তিশালী স্থানীয় শিকড়
2011 সালে চালু করা হয়েছে (ওয়েব সংস্করণ), IMCongo ভাড়া বা বিক্রয়ের জন্য সম্পত্তি অনুসন্ধান এবং প্রচারের ক্ষেত্রে কঙ্গোর জনসংখ্যার নির্দিষ্ট চাহিদা পূরণ করে। ওয়েব এবং মোবাইল অ্যাপ্লিকেশনের নকশা স্থানীয় বাস্তবতা এবং সংস্কৃতি (সামাজিক এবং প্রযুক্তিগত) বিবেচনা করে।

শক্তিশালী সরঞ্জাম এবং বৈশিষ্ট্য
IMCongo মোবাইল অ্যাপ্লিকেশনটি একদিকে রিয়েল এস্টেট প্রচার (বিজ্ঞাপন) খুব স্বজ্ঞাত করার জন্য এবং অন্যদিকে, একটি হালকা এবং স্বচ্ছ অনুসন্ধান অভিজ্ঞতা প্রদানের জন্য সরঞ্জাম এবং কার্যকারিতা দিয়ে সজ্জিত। কার্যকারিতাগুলির মধ্যে আমরা একটি নমনীয় সার্চ ইঞ্জিন, ব্যবহারকারীদের মধ্যে (বিশেষত বিজ্ঞাপনদাতা এবং "গ্রাহকদের" মধ্যে) আদান-প্রদানের সুবিধার্থে একটি অভ্যন্তরীণ মেসেজিং সিস্টেম, ই-মেইল এবং বিজ্ঞপ্তি, পরিসংখ্যান সরঞ্জাম, ... দ্বারা একটি সতর্কতা ব্যবস্থা উদ্ধৃত করতে পারি।
নিরাপদ রিয়েল এস্টেট
রিয়েল এস্টেট বাজার আর্থ-সামাজিক পরিস্থিতি দ্বারা উত্পন্ন ঝুঁকি জড়িত। IMCongo যতটা সম্ভব জালিয়াতি এবং কেলেঙ্কারী কমাতে রিয়েল এস্টেট প্রকাশনার ক্ষেত্রে নিয়ন্ত্রণ পদ্ধতি প্রয়োগ করেছে। এখানেই আমাদের স্লোগান "নিরাপদ রিয়েল এস্টেট" এর সম্পূর্ণ অর্থ গ্রহণ করে।
আপডেট করা হয়েছে
৩১ মে, ২০২২

ডেটা সুরক্ষা

ডেভেলপার কীভাবে আপনার ডেটা সংগ্রহ এবং শেয়ার করে তা থেকেই নিরাপত্তা ব্যবস্থা কাজ করা শুরু করে। অ্যাপের ব্যবহার, কোন অঞ্চলে ব্যবহার করা হচ্ছে এবং ব্যবহারকারীর বয়সের ভিত্তিতে ডেটা গোপনীয়তা এবং সুরক্ষা ব্যবস্থা আলাদা হতে পারে। ডেভেলপার এই তথ্য প্রদান করেছেন এবং সময়ের সাথে সাথে তা আপডেট করতে পারে।
কোনও ডেটা থার্ড-পার্টির সাথে শেয়ার করা হয়নি
ডেভেলপার কীভাবে শেয়ার করার কথা ঘোষণা করেন সেই সম্পর্কে আরও জানুন
কোনও ডেটা সংগ্রহ করা হয়নি
ডেভেলপাররা কীভাবে সংগ্রহ করার কথা ঘোষণা করেন সেই সম্পর্কে আরও জানুন
ডেটা এনক্রিপ্ট করে এক জায়গা থেকে অন্য জায়গায় পাঠানো হয়েছে